ভিডিও

এখনও ছুটির আমেজ কাটেনি

গরম ও তাপদাহেও বিনোদন কেন্দ্রগুলোয় ছোট-বড়দের ভিড়

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ১০:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : ঈদ ও নববর্ষের ৫দিনের ছুটির পরও ছুটির আমেজ কাটেনি। তীব্র রোদ, ভ্যাপসা গরম এবং তাপদাহ উপেক্ষা করে বাঁধ ভাঙ্গা আনন্দে এখনও মেতে আছে প্রতিটি মানুষ। ঈদ আনন্দকে কেন্দ্র করে ঈদের দিন থেকে আজ সোমবার (১৫ এপ্রিল) পর্যন্ত বগুড়া শহর, মমইন পার্ক, সারিয়াকান্দির প্রেম যমুনার ঘাটসহ আশেপাশের বিনোদন কেন্দ্রগুলো কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছে ছোট-বড়দের কলকাকলিতে।

সকাল থেকে সন্ধ্যার আগ পর্যন্ত এসব কেন্দ্রে আনন্দ বিনোদনের জন্য ঘুরে বেরিয়েছেন, পানিতে জলকেলি করেছেন, খেয়েছেন। আবার যাদের আকাশে ওড়ার ইচ্ছে তারা আনন্দ নিচ্ছেন হেলিকপ্টারে চড়ে। আর  এসব আনন্দের মুহূর্তগুলো ধরে রাখছেন নিজের মোবাইলে সেলফি তুলে।

বৃষ্টিহীন আবহাওয়ায় ঘরে-বাইরে টেকা দায়। এমন আবহাওয়ায় ভেবেছিলেন বের হতে পারবেন না। আনন্দ করতে পারবেন না। কিন্তু  ঈদের আনন্দ রুখতে পারে এমন সাধ্য কার। নতুন পোশাকে সুন্দর করে সেজে দলবেধে আবার অনেকে প্রিয়জনকে সাথে নিয়ে বিভিন্ন বিনোদন কেন্দ্রে সময় কাটাচ্ছেন।

ঈদের দিন থেকে আজ সোমবারও (১৫ এপ্রিল) বগুড়ার ওয়ান্ডার ল্যান্ড, পৌর পার্ক, মমইন ইকোপার্ক, মহাস্থান যাদুঘর, বেহুলার বাসরঘর, সারিয়াকান্দির প্রেম যমুনার ঘাট, ধুনট গ্রোয়েন বাঁধ এলাকাসহ ছোটবড় প্রতিটি বিনোদন কেন্দ্র জমজমাট হয়ে আছে। সন্ধ্যার আগ পর্যন্ত মানুষের পদচারণায়, আনন্দ উল্লাসে মুখরিত হয়ে আছে এলাকাগুলো।

আজ সোমবার (১৫ এপ্রিল) সরকারি বেসরকারি সব অফিস খুলেছে। কিন্তু তারপরেও ঈদের আমেজ এখনও কাটেনি। যারা ঢাকা, চিটাগাং ছাড়াও দেশের অন্যান্য বিভাগ থেকে ঈদ করতে এসছেন তারা একটু বেশিদিনের জন্যই এসেছেন।

বিনোদন প্রিয় এই মানুষগুলো আত্মীয়স্বজনদের বাড়ি যাওয়া ছাড়াও বগুড়ার ঐতিহ্য মহাস্থানে মানুষের পদচারণায় মুখর হয়ে আছে। দেখা যায় মহাস্থানের রাজা-বাদশার মত করে অনেকেই ছবি তুলছেন, হারিয়ে যাচ্ছেন আড়াইহাজার বছর আগের জীবন্ত মহাস্থানের রাজ্যে। কেউ শুয়ে, কেউ বসে সেলফি তুলছেন পরিবার-পরিজনের সাথে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS